বিয়ে করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার মুনিম শাহরিয়ার। আজ শুক্রবার (২২ জুলাই) পারিবারিকভাবে স্বল্প পরিসরে আত্নীয়-স্বজনের উপস্থিতিতে এই বিয়ে সম্পন্ন হয় বলে পজিটিভ থিঙ্ক বিডি’কে নিশ্চিত করেন মুনিম শাহরিয়ারের চাচা মুকুল।
জানা যায়, কনের নাম কথা। মুনিমের বিয়ের বিষয়ে তার চাচা সরোয়ার জাহান মুকুল জানান, সময় স্বল্পতার কারনে ভাতিজার বিয়েটা একেবারেই পারিবারিক গন্ডিতে সীমিত আকারে করালাম, তাই আনুষ্ঠানিকভাবে কাউকে জানানোর সুযোগ পাইনি আমরা। আনুষ্ঠানিক প্রোগ্রামে সবাইকে জানাবো, দাওয়াত করবো, ইনশাআল্লাহ।

ইতোমধ্যে বাংলাদেশ-জিম্বাবুয়ে মধ্যেকার সিরিজের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। উইকেট রক্ষক নুরুল হাসান সোহানের নেতৃত্বে হবে এ সিরিজ। ১৫ সদস্যের এই স্কোয়াডে জায়গা করে নিয়েছেন এই ওপেনার। তা নিয়ে তার চাচা বলেন, জিম্বাবুয়ে স্কোয়াডের গুড নিউজটা পেয়ে দুদিনের বিয়ের ক্লান্তি দূর হয়ে গেল। জাতীয় দলের টি-টুয়ান্টি স্কোয়াডের ওপেনার হবে ভাতিজা। এই খবর সুখের নবদম্পতি হিসেবে তার স্ত্রীর জন্যও আনন্দের।
মুনিমের চাচা মুনিম-কথা দম্পতির জন্য দোয়া চেয়েছেন সবার কাছে। আগামী দুইদিন পর বিয়ের সব ছবি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, ২০২১ সালে বিপিএল-এ বরিশাল দলের হয়ে দারুণ পারফর্মেন্স করে সবার নজর কাড়েন মুনিম শাহরিয়ার। এরপর সুযোগ পান জাতীয় দলে।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।