FB IMG 1658338435714
বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জ এর উদ্যােগে রেঞ্জ কার্যালয়ে প্রশাসনিক কার্যক্রম পর্যালোচনা সভা ও দক্ষতা এবং সফল কর্মকাণ্ডের জন্য ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কার সভা অনুষ্ঠিত হয়েছে।

 

FB IMG 1658338435714
প্রশাসনিক কার্যক্রম পর্যালোচনা সভার একাংশ | ছবি: ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ
গত বুধবার (২০ জুলাই) বিকাল ১৫:৩০ ঘটিকায় ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে রেঞ্জ কার্যালয়ের এ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায়, শুরুতে বিভিন্ন দক্ষতা ও সফল কর্মকান্ডের জন্য ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হিসেবে ফোর্স শাখার পুলিশ পরিদর্শক জনাব মোঃ নাঈমুল বাশার (আরওআই), এসআই মোঃ আব্দুল হালিম, এসআই বিপুল কুমার সরকার ও এএসআই সোহেল রানা বিশ্বাস সরকারকে পুরস্কৃত করা হয়।
এছাড়াও উক্ত সভায় ক্রাইম শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) জনাব ওছিকুর রহিম ঢাকা জেলায় বদলি হওয়ায় তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
সভাপতি বক্তব্যে ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বলেন, ‘বাংলাদেশ পুলিশ মানুষের ব্রতে কাজ করছে। দেশের শান্তি-শৃঙ্খলায় তাদের প্রধান দায়িত্ব বলে পরিগণিত।’
সভার শেষ দিকে ঢাকা রেঞ্জ কার্যালয়ের গত জুন মাসের প্রশাসনিক কার্যক্রম পর্যালোচনা করা হয়। এসময় অনুষ্ঠানে ঢাকা রেঞ্জের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।