Picsart 22 07 24 22 14 42 730

 

বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা জেলা উত্তর শাখার নবগঠিত কমিটির সভাপতি হলেন মোঃ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক হলেন সাইফুল ইসলাম (রুবেল)।
আজ রবিবার (২৪ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে কুমিল্লা জেলা উত্তর শাখা ছাত্রলীগের আংশিক কমিটি তালিকা প্রকাশ করা হয়।

 

FB IMG 1658679386209
নবগঠিত আংশিক কমিটির তালিকা | ছবি: আল-নাহিয়ান খান জয়ের ফেসবুক হতে
নবগঠিত কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্ব আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে আহ্বান করা হয়েছে।
জানা যায়, কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি নিতে সব জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষণা চলছে। ২ বছরের বেশি দায়িত্বে থাকা অনেক কমিটিকে বিলুপ্তি ঘোষণা করে নতুন কমিটি বাছাইয়ের কার্যক্রম চলছে।
ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় গণমাধ্যমকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ব্যানগার্ড। শেখ মুজিবের আদর্শ ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রদেরসহ সকল নাগরিকের পাশে থেকে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। করোনা মহামারী সময় ও বন্যায় দুর্গত এলাকাগুলোতে মানুষের সাহায্য ছাত্রলীগ হাত বাড়িয়ে দিয়েছে। আগামীতেও এধারা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, নতুন কমিটির সভাপতি হওয়া মোঃ মহিউদ্দিন পূর্বে চান্দিনা উপজেলা ছাত্রলীগ-এর সভাপতি হিসেবে দায়িত্বপালন করেছেন। অপরদিকে সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেলও ছাত্রলীগের উত্তর শাখায় কার্যপরিষদের সদস্য ছিলেন। তিনি পড়াশোনা করেছে কুমিল্লা ল কলেজে।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।