IMG 20220728 145923
ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসন এলাকায় এক যুবককে ছুরিকাঘাতকারী তিন ছিনতাইকারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
আজ (২৮ জুলাই) দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান-১০ সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
র‌্যাব সূত্রে জানা যায়, গত ২৩ জুলাই আনুমানিক দুপুর ১২:২০ ঘটিকায় নিজ বাসা হতে ভিকটিম মোঃ আব্দুর রহমান লোকমান (১৯) ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসন এলাকা হতে গরু আনার জন্য রওনা হয়। ভিকটিম ঝিলমিল আবাসন প্রকল্পের মুরাদ মিয়া পার্কের পশ্চিম পার্শ্বে ঢাকা-মাওয়া সড়কগামী রাস্তায় পৌঁছালে অজ্ঞাতনামা তিনজন ছিনতাইকারী তার গতিরোধ করে দাড়ায়।
এসময় ছিনতাইকারীরা তাদের সাথে থাকা চাকু ও ছুরি দিয়ে ভয় দেখিয়ে ভিকটিমের নিকট থাকা টাকা ও আইফোন মোবাইল জোরপূর্বক কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ভিকটিম তার টাকা ও মোবাইল না দেয়ায় ছিনতাইকারীরা ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলের আশেপাশে উপস্থিত লোকজন ঘটনাটি দেখতে পেয়ে ভিকটিমকে উদ্ধার করতে এগিয়ে আসলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে ভিকটিমকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল নিয়ে যাওয়া হয়।
উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান শুরু করে।
এরই ধারাবাহিকতায় গত ২৩ জুলাই র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন দক্ষিণ খেজুরবাগ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে সম্পৃক্ত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীরানহলেন- মোঃ অন্তর মিয়া (২১), মোঃ আরিফ (১৯) ও মোঃ নাদিম (২২)।
এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি সুইচ গিয়ার চাকু ও ০১টি ছুরি জব্দ করা হয়।
গ্রেফতারকৃত অপরাধীরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে অপরাধ স্বীকার করেছেন বলে জানান র‌্যাব-১০।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।