FB IMG 1658856995458
গরু ভর্তি পিক-আপ ডাকাতির ঘটনায় পাঁচ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছেন রাজবাড়ী থানা পুলিশ।
আজ বুধবার (২৬ জুলাই) রাজবাড়ী থানা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রাজবাড়ী থানা পুলিশ সুপার।

 

FB IMG 1658857003119
রাজবাড়ী থানা পুলিশের সংবাদ সম্মেলন | ছবি: রাজবাড়ী থানা পুলিশ ফেসবুক পেজ
এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শাহনেওয়াজ রাজু, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা।
এছাড়াও মামলার তদন্তকারী কর্মকর্তা জনাব আবদুল গণি, ইন্সপেক্টর (তদন্ত), কালুখালী থানা, পুলিশ পরিদর্শক মোঃ নাজমুল হাসান, অফিসার ইনচার্জ, কালুখালী থানা, রাজবাড়ীসহ জেলা পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী থানা পুলিশ সুপার জানান, চলতি মাসের ৪ তারিক তারিখ রাত আনুমানিক ১টার দিকে কালুখালী থানাধীন রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের গড়িয়ানা এলাকায় একটি গোরু ভর্তি পিকআপ ডাকাতির ঘটনা সংঘটিত হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে কালুখালী থানায় একটি মামলা করেন ভুক্তভুগী।
পরবর্তীতে রাজবাড়ী থানা পুলিশ অফিসারের নির্দেশে পুলিশের একটি চৌকস টিম নিবিড় তদন্ত শুরু করে। তদন্তকালে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনায় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি সনাক্ত করা হয় এবং ডাকাতদলের সদস্যদের বিষয়ে প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন আঙ্গিকে বিস্তারিত তথ্য সংগ্রহ করা হয়।
প্রাপ্ত তথ্য উপাত্তর ভিত্তিতে আজ ভোরে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে অপরাধ স্বীকার করেছেন বলে জানান রাজবাড়ী থানা পুলিশ।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।