gopalganj

জাতীয়: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূত ফাম ভিয়েত সিয়েন।

সোমবার (১৮ জুলাই) সকাল ১০ টা ৩০ মিনিটে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য লেখেন এবং সই করেন।

দুপুরে গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ভবনে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নিয়ে ভিয়েতনামের রাষ্ট্রদূত বলেন, “জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। বাংলাদেশের সঙ্গে ভিয়েতনামের একটা সুসম্পর্ক রয়েছে। আমরা কৃষি ও মৎস্য সেক্টরে একসঙ্গে কাজ করতে চাই।” এজন্য তিনি বাংলাদেশের ব্যবসায়ীদের এগিয়ে আসার আহ্বান জানান। বাংলাদেশ ভিয়েতনাম চেম্বার অ্যান্ড কমার্স ইন্ড্রাট্রিজ এ মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের রাষ্ট্রদূতের স্ত্রী মিসেস পাম, রাষ্ট্রদূতের ব্যক্তিগত কর্মকর্তা মি. এ্যান, মহিলা আসন-২৮ এর সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরা, বাংলাদেশ ভিয়েতনাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সৈয়দ মাস্তাফিজুর রহমান, পরিচালক সাইফুল ইসলাম টিপু, গোপালগঞ্জ চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাট্রিজের সভাপতি কাজী জিন্নাত আলী, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, চেম্বার নেতা শেখ মোশাররফ হোসেন, মৃণাল কান্তি রায় চৌধুরী, আলী নাঈম খান জিমি, চৌধুরী শাহীনুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।