gmp

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা (জুলাই ২০২২) অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল এগারটায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে এই অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সম্মানিত পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে মহানগর এলাকায় মাদক, ছিনতাই, চাঁদাবাজি সংক্রান্ত বিষয়ে “জিরো টলারেন্স” নীতিতে কাজ করার আহবান জানান। কিশোর গ্যাং কালচারকে নির্মূল করাসহ প্রতিটি বিটে বিট পুলিশিং জোরদার করার জন্য বিট অফিসারদের নিয়মিত মিটিং করার নির্দেশ দিয়েছেন তিনি। গাজীপুর মহানগরকে নিরাপদ রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন।

সভায় জনাব রেজওয়ান আহমেদ ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অপরাধ  (উত্তর ) ও এসআই মো:জহিরুল ইসলাম, পুলিশ  কমিশনার মহোদয়ের নিকট হতে  পুলিশ পদক-২০২১ এবং পুলিশ পদক- ২০২০ গ্রহণ করেন।এছাড়া   জিএমপির ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ২৪ (চব্বিশ ) জন বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরনণ করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন  জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনারগনণ, বিশেষ পুলিশ সুপার (সিআইডি), পুলিশ সুপার (পিবিআই), জিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।