IMG 20220716 225451
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় এক দম্পতি ও তাদের ছয় বছরের মেয়ে নিহত হয়েছে। এ সময় অন্তঃসত্ত্বা নারীর পেট ফেটে বাচ্চা বেরিয়ে যায়। দুর্ঘটনায় নবজাতকটিও আহত হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন—জাহাঙ্গীর আলম (৪২), তার স্ত্রী রত্না বেগম (৪২) ও তাদের শিশু সন্তান সানজিদা। রত্না বেগম সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।
জানা যায়, উপজেলার মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রাম থেকে জাহাঙ্গীর আলম তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও আড়াই বছরের কন্যা সন্তানকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার সময় মালবাহী একটি ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর, তার অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম ও কন্যা সানজিদা মৃত্যু বরণ করে। অন্তঃসত্ত্বা রত্না মারা যাওয়ার আগর তার পেটে থাকা বাচ্চা চাপ খেয়ে রাস্তায় প্রসব হয়। নবজাতক মেয়ে বাচ্চাটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
শনিবার (১৬ জুলাই) বেলা ৩টার দিকে ত্রিশাল উপজেলার আদালত ভবন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গণমাধ্যমকে খবরের সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, নবজাতকের এক হাতের কবজিতে ব্যথা ছিল। তবে সে ভালো আছে।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।