kabir

সারাদেশ: নিত্য নতুন কন্টেন্ট নিয়ে আর দেখা মিলবে না জনপ্রিয় ফেসবুক পেজ ‘বদ মেজাজ’-এর প্রধান অ্যাডমিন ও কন্টেন্ট নির্মাতা কবির হোসেনের। গতকাল এক সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। ২৪ বছর বয়সী এই যুবক সড়ক দুর্ঘটনায় আহতের পরদিন রবিবার (১৭ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

কবির কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের মৃত কামাল হোসেনের ছেলে। তার ফেসবুক পেইজ ‘বদ মেজাজ’ দিয়ে আঞ্চলিক ভাষায় হাস্যকর গল্প ও বিভিন্ন বিষয়ের সমালোচনা শোনাতেন।

কবিরের বন্ধু একরাম হোসেন জানান, গত শনিবার রাতে নিজ এলাকা শিলমুড়ির রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। হঠাৎ এক মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন। তিনি বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিচ্ছেন। ঘটনার পর কবিরকে প্রথমে বরুড়া ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেন চিকিৎসকরা। নিউ লাইফ হাসপাতালে দুই দিন লাইফ সাপোর্টে থাকার পর রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল জানিয়েছেন, ‘শনিবারে দুর্ঘটনার পর কবিরকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে কুমিল্লা মেডিক্যাল নিয়ে যেতে বলি। পরে সেখান থেকে তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেওয়া হয়। এরপর ঢাকায় নেওয়া হয়। খবর পেয়েছি, সেখানকার নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে রবিবার তার ব্রেন ডেথ হয়ে যায়। পরে রাত সাড়ে ১১টায় চিকিৎসক ক্লিনিক্যালি মৃত ঘোষণা করেন। পরিবারের অনুরোধে ভোর ৫টা পর্যন্ত লাইফ সাপোর্ট রাখেন চিকিৎসকরা। এরপর ৫টার পর তাকে মৃত ঘোষণা করা হয়।’

কবিরের বন্ধু নজরুল ইসলাম সাদ্দাম বলেন, ‘আজ সোমবার সকাল ৬টায় লাশ হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর ধানমন্ডির একটি মসজিদে গোসল শেষ করা হয়। বিকাল ৩টায় নিজ এলাকা শিলমুড়ি ইউনিয়নের খয়রাত পাড়া জমিদার বাড়িতে জানাজা শেষে দাফন করা হবে।’

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।