FB IMG 16589355034049887
নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (২৭ জুলাই) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে এ সভায় অনুষ্ঠিত হয়।
নবগঠিত জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি জনাব প্রবীর কুমার সাহা’র সভাপতিত্বে উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য জনাব এ কে এম শামীম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম-এর প্রধান উপদেষ্টা জনাব মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম(বার)।
FB IMG 16589354932268749
নবগঠিত কমিটির সদস্যদের ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন নারায়ণগঞ্জ ৪ সংসদ সদস্য শামীম ওসমান | ছবি: নারায়ণগঞ্জ পুলিশ
প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সংসদ সদস্য শামীম ওসমান বলেন, পুলিশ জনগণের বন্ধু, নারায়ণগঞ্জের মানুষের শান্তি-শৃঙ্খলা নিশ্চিতে কাজ করে যাচ্ছে, তাতে আমাকে চিন্তা করতে হয় না। সমাজের শান্তি রক্ষার জন্য পুলিশ আগামীতে তাদের কার্যক্রম অব্যাহতভাবে চালিয়ে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এসময় তিনি নবগঠিত কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানান। একইসাথে সুন্দর পরিচ্ছন্ন কমিটি গঠন করায় জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে জেলার পদস্থ কর্মকর্তা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংবাদিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
এর আগে নবগঠিত জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক জনাব তানভীর আহমেদ টিটু এর আমন্ত্রণ ও যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আরিফ মিহির এর সঞ্চালনায় মুহুর্মুহু করতালিতে মুখরিত হয়ে ওঠে জেলা শিল্পকলা একাডেমি।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।