noakhali

সারাদেশ: সহপাঠী প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় নিজের গলায় ছুরি চালিয়েছেন দশম শ্রেণীর ছাত্র আহাদ হোসেন। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী উচ্চ বিদ্যালয়য়ের দশম শ্রেণীর মানবিক বিভাগের শিক্ষার্থী আহাদ। বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন আহাদ।

বুধবার (২০ জুলাই) দুপুরে ছয়ানী ইউনিয়নের ফারুক ভেন্ডারের বাড়িতে এ ঘটনা ঘটে। আহত আহাদ হোসেন (১৬) উপজেলার ছয়ানী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের তালিবপুর গ্রামের বুড়ির বাড়ির বাসিন্দা। আজ সকালে ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন।

ছয়ানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর বলেন, আমার বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ওরা দুজন। বুধবার দুপুরে স্কুল ছুটি হয়। এ সময় ২টার দিকে স্কুলের পার্শ্ববর্তী ফারুক ভেন্ডারের বাড়ির পেছনের সিঁড়িতে আহাদ তার সহপাঠিকে প্রেমের প্রস্তাব দেয়। পরে ওই ছাত্রী জানায়, তার বিয়ে ঠিক হয়ে গেছে। এ কারণে তার সঙ্গে সম্পর্কে জড়ানো সম্ভব নয়। এ সময় আহাদ হোসেন ক্ষুব্ধ হয়ে তার পকেট থেকে ছুরি বের করে নিজের গলায় চালিয়ে দেয়।

তিনি আরও বলেন, আহাদ হোসেনকে রক্তাক্ত অবস্থায় আমার কক্ষে নিয়ে আসে। এ সময় মেয়েটি আমাকে সবকিছু জানায়। তবে এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়ে সে। পরে আমরা আহাদকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তিনি।

নোয়াখালীর বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ঘটনা সম্পর্কে আমরা অবগত আছি। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।