weather 4

আবহাওয়া: সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা আবারও বারতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়াও দেশের ৮ অঞ্চলেই দমকা হাওয়া সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভবনা রয়েছে। দেশের কয়েকটি অঞ্চলে বজ্রবৃষ্টির সম্ভবনা রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এদিকে গতকাল বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় খুলনা ও বরিশাল বিভাগে কোনো বৃষ্টি হয়নি। চট্টগ্রাম বিভাগে সামান্য বৃষ্টি হয়েছে। এ সময় সবচেয়ে বেশি ৫৭ মিলিমিটার বৃষ্টি হয়েছে পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। এ সময় ঢাকায় ৯ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ।

বৃষ্টি কমে যাওয়ায় এরই মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ ডিগ্রি সেলসিয়াস অতিক্রম করেছে। বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৬ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস ছিল ঈশ্বরদীতে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দেখা মিলছে রোদের।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।