123
 পবিত্র ঈদ উল আযহাকে কেন্দ্র করে নাড়ির টানে বাড়ি ফিরবে মানুষ। আপনজনদের সাথে ঈদ করতে ঘরে ফেরার টান নিয়ে রাজধানীর কমলাপুর রেল স্টেশনে ছুটে আসেন অনেকে। ঘণ্টারপর ঘন্টা দাড়িয়ে থেকে সংগ্রহ করেন টিকিটি।
মানুষের যাতায়াতের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিন ২ জুলাই শনিবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত সারাদেশে ৫৮ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে।
রাজধানীর ৬টি স্টেশনের কাউন্টার, ওয়েবসাইট এবং রেল সেবা অ্যাপে সারাদেশে এ টিকিট বিক্রি চলে বলে দুপুরে সাংবাদিকদের জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে টিকিট বিক্রির সহযোগী প্রতিষ্ঠান ‘সহজ-সিনেসিস-ভিনসেন জেভি’।
আরও পড়ুন : যেসব স্টেশনে পাবেন আপনার অঞ্চলের টিকিট, অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে যেসব তারিখে!
সহজ জানায়, আজ আগামী ৬ জুলাইয়ের অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে। বেলা ১২টা পর্যন্ত ৪ ঘণ্টায় সারাদেশে মোট টিকিট বিক্রি হয়েছে ৫৮ হাজার ১৩২টি। এর মধ্যে ২৯ হাজার ৯৮৬টি টিকিট কাউন্টারে এবং ২৮ হাজার ১৪৬টি টিকিট অনলাইনে বিক্রি হয়েছে। এছাড়া অনলাইনে টিকিটের জন্য দুপুর ১টা পর্যন্ত ৬ কোটির বেশি হিট এসেছে।
অন্যদিকে টিকিট বিক্রির প্রথম ৪ ঘণ্টায় শুধুমাত্র ঢাকায় বিক্রি হয়েছে ২৩ হাজার ৫২৫টি। এর মধ্যে ঢাকার ৬টি স্টেশনের কাউন্টার থেকে ১০ হাজার ৮০০টি এবং অনলাইনে ১২ হাজার ৭২৫টি টিকিট বিক্রি হয়েছে।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।