mymnsingh
ময়মনসিংহের চরাঞ্চলে নির্মাণাধীন বিশেষায়িত ডা. শুভ হাসপাতালে প্রায় ৬ হাজার মানুষকে বিনা মূল্যে পরীক্ষাসহ নানা রোগের চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়। মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, ডায়াবেটিস, নিউরো, কিডনি, গাইনী, শিশু ও চক্ষু বিভাগের বিশেষজ্ঞগণসহ ৬০ জন চিকিৎসক চরাঞ্চলের প্রায় ৬ হাজার রোগীকে বিনা মূল্যে পরীক্ষা, চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করেন।

Mymensingh 1

১১ জুন শনিবার  দিনব্যাপী এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।   এই কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের সহধর্মিণী, মরহুম ডা. শুভর মা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নাহার বেগম।

Mymensingha

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বলেন, আমার মরহুম ছোট ভাইয়ের নামে সরকারিভাবে নির্মাণাধীন ৫০ শয্যার বিশেষায়িত ডা. শুভ হাসপাতালটি চালু হলে দুর্গম চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।   তিনি আরও বলেন, প্রয়োজনীয় জনবলসহ হাসপাতালটি চালু না হওয়া পর্যন্ত চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আরও ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মূল্যে ওষুধ প্রদান করা হবে।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।