রহস্যের মায়াজালে আবদ্ধ নাটক পুনর্জন্ম। ২০২১ সালের ২৫ জুলাই চ্যানেল আই প্রাইম এর ইউটিউব চ্যানেল প্রকাশ পায় এই নাটকটি। প্রতিবেদনটি লেখা পর্যন্ত নাটকটির ভিউ ছাড়িয়েছে ৭.৩ মিলিয়নের বেশি।
পুনর্জন্ম প্রকাশের পর থেকে দর্শক মহলে থাকে আকাঙ্ক্ষা। কাল্পনিক এই গল্পে নিমির্ত নাটকের চাহিদা দেখে ভিকি জাহেদ নির্মাণ করেন পুনর্জন্ম-২। চ্যানেল আই প্রাইম ইউটিউব চ্যানেলে ২য় সিরিজ প্রকাশ পায় ২০২১ সালের ১লা অক্টোবর । যার ভিউ হয়েছে ৫.৪ মিলিয়ন। ভিকি জাহেদ এর নির্মিত এই দু’টো সিরিজ পেয়েছে সেন্সর বোর্ডের সনদ।

দর্শকদের আকর্ষণের কেন্দ্রবৃন্দুতে থাকা পুনর্জন্ম ৩ নিয়ে কী ভাবছেন নির্মাতা ভিকি জাহেদ?। চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড পাওয়ার পর পজিটিভ থিংকের ক্যামেরায় জানিয়েছেন পুনর্জন্ম নিয়ে ভাবনা।
ভিকি জাহেদ বলেন, ক্যারিয়ারে আমি প্রথম চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছি। এই পুরস্কারটি অনেকে বেশি অনুপ্রাণিত করছে আমাকে। পুর্নজন্ম নিয়ে আইডিয়া আসে ‘একদিন বৃষ্টি হচ্ছিল তখন ভাবনায় আসে মানুষ যখন মারা যায় কী হয় মানুষের! মানুষ তো ফিরে আসে না, এটা ইসলাম র্ধমেও নেই , তারপরও সে ফিরে আসে। সে হারিয়ে গিয়েছে বা নিরুদ্দেশ হয়ে গিয়েছে। নিরুদ্দেশ হয়ে যাওয়াটা তো মরে যাওয়ার মতোই । এমন একটা গল্প হতে পারে একটা লোকের বউ সে হারিয়ে যায় অনেক বছর ধরে নিখুঁজ। ওই ব্যক্তিটাই ফিরে আসলো আবার তিন চার বছর পর। অপ্রত্যাশিত ভাবে তখন কি হয়? এইরকম ছোট্ট একটা ভাবনা আসে সেই ভাবনাটা আরও ডালপালা মেললো শেষ পর্যন্ত একটা বটগাছ হয়ে পুর্নজন্ম-এ চলে আসলো ।
ভিকি জাহেদ জানান, দুটো সিরিজ প্রকাশ হয়েছে পুর্নজন্ম এর আর একটি পর্ব হবে। সেখানেই এই সিরিজটা শেষ করে দিবো। সেটা শেষ করলেও আমরা বড় আকাড়েই নির্মাণ করছি। ওইভাবেই সেটার প্ল্যান করা হচ্ছে, যেন দর্শকরা ভালো কিছু পায় যেহেতু তারা খুব ভালোভাবে গ্রহণ করেছে। শেষ পর্বটাও যেন পছন্দ করে সেইভাবে নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছি। অনেকে প্রশ্ন করছে কেন এতো সময় নেওয়া হচ্ছে, আমরা সময়টা নিচ্ছি ভালো কিছু দর্শকদের উপহার দেওয়ার জন্য ।
ভিকি জাহেদ এর ক্যারিয়ার সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, আগে আমি র্শট ফিল্ম বানাতাম ২০২০ সাল থেকে আমি টিভি নাটক বানানো শুরু করি। প্রথম নাটক ছিল আমার দ্যা লাইফ অফ জলিল।
বড় পর্দার কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন,  ভালো গল্প যখন আসবে, ভালো প্ল্যানিং যখন হবে, আমার মনে হবে এই কন্টেন্ট বড় পর্দায় মানুষ দেখলে মজা পাবে তখন অবশ্যই নির্মাণ করবো । নিজের কাছে প্রত্যাশা কি? জানতে চাইলে ভিকি জাহেদ বলেন, ভালো কাজের ধারবাহিকতা বজায় রাখা খুব কঠিন, আমি যেন ভালো কাজ করে যেতে পারি এটাই।
error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।