Screenshot 20220712 211321

সারাদেশ: এবারের ঈদেও দেশের সর্ববৃহৎ যৌনপল্লি রাজবাড়ীর দৌলতদিয়ায় ১৪০০ অসহায় নারীর মাঝে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। দৌলতদিয়ার পূর্বপাড়ার অসহায় নারীদের মাঝে এই মাংস বিতরণ করা হয়। ‘উত্তরণ ফাউন্ডেশন’র উদ্যোগে ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় সুষ্ঠুভাবে কোরবানির মাংস বিতরণ সম্পন্ন হয়েছে।

রবিবার (১০ জুলাই) দুপুর ৩টায় দৌলতদিয়া রেল স্টেশন চত্বরে দৌলতদিয়া পূর্ব পাড়ার অসহায় ১৪০০ নারীর মধ্যে এক কেজি করে গরুর মাংস বিতরণ করা হয়।

কোরবানির মাংস বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন, মাঈনউদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজের পরিচালক মো. সেলিম মুন্সী, দৌলতদিয়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ।

ঈদের দিন কোরবানির মাংস পেয়ে সন্তোষ প্রকাশ করেন দৌলতদিয়া পূর্বপাড়ার অসহায় নারীরা। তারা বলেন, অতীতে কখনোই কোরবানির মাংস খেতে পারতেন না তারা। বর্তমানে ডিআইজি হাবিবুর রহমান স্যারের বদৌলতে গত কয়েক বছর ধরে কোরবানির মাংস পাচ্ছেন তারা। এসময় তারা আরও বলেন, করোনা ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার আমাদের মধ্যে খাদ্য দিয়েছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যার দৌলতদিয়া যৌনপল্লিতে বসবাসরত ১৪০০ নারীর হাতে এক কেজি করে কোরবানির মাংস তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন।

 

 

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।