sun

বিনোদন: চারিদিকে এখন শোরগোল চলছে সুস্মিতা ও ললিতের প্রেম নিয়ে। সাবেক আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের প্রেম নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। তাদের সম্পর্ক নিয়ে আগেই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন ললিত মোদী। এবার মুখ খুলেছেন স্বয়ং সুস্মিতা সেন।

ঘটনার শুরু হয়, যখন ললিত তাদের প্রেম অফিসিয়ালি ইনস্টাগ্রামে শেয়ার করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। কেউ জানাচ্ছেন শুভেচ্ছা, কেউ আবার করছেন ট্রল।

ইনস্টাগ্রামে এই বলিউড অভিনেত্রী জানিয়েছেন, চারপাশে মানুষের চিন্তার দৈন্য দেখে তিনি হতাশ। সুস্মিতা বলেন, ‘আমি স্বর্ণের লোভে ললিতের কাছে যাইনি। তাছাড়া আমার তো হিরা ভালো লাগে। আর সেটা এখন নিজেরই কেনার ক্ষমতা রয়েছে।

ভক্তদের উদ্দেশে সুস্মিতা বলেন, আরে, তোমাদের সুস্মিতা ভালো আছে। দুশ্চিন্তার কোনো কারণ নেই। কাণ্ডজ্ঞান লোপ পায়নি আমার। আমি যা করছি, নিজের বোধবুদ্ধি দিয়েই। তবে আমায় এতটা ভালোবাসার জন্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন।

গত বৃহস্পতিবার (১৪ জুলাই) একসঙ্গে পথচলার ঘোষণা দিয়েছেন সুস্মিতা আর ললিত। তখন থেকেই ক্রমাগত ছুটে আসছে বিদ্রুপের তির। অনেকেরই প্রশ্ন, সুস্মিতার মতো একজন রূপসী, স্বাধীনচেতা, স্বাবলম্বী অভিনেত্রী কেন আকৃষ্ট হবেন এক জন দুর্নীতিগ্রস্ত, ‘অসুন্দর’ মানুষের প্রতি?এই সম্পর্কের নেপথ্য কারণ খুঁজতে এরই মধ্যে অনেক মানুষ তাকে অর্থলোভী বলেছেন। এবার যার স্পষ্ট জবাব দিলেন পর্দার ‘আর্যা’।

 

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।