Gmp

সারাদেশ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যানজট দূর করতে ও দুরপাল্লার যানবাহনের নিরবিচ্ছিন্ন চলাচল নিশ্চিত করতে বিশেষ উদ্যোগ নিয়েছে গাজিপুর মেট্রোপলিটন পুলিশ। মহাসড়কে সকল প্রকার থ্রি হুইলার চলাচল নিষিদ্ধের পাশাপাশি নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে মাঠে রয়েছেন পুলিশ সদস্যরা। তাদের এই অভিযান সম্পর্কে সকলকে অবগত করতে গাজিপুর মেট্রোপলিটন পুলিশের অফিশিয়াল ফেইসবুক পেইজ থেকে একটি পোস্ট করা হয়। পজিটিভ থিংকের পাঠকদের জন্য গাজিপুর মেট্রোপলিটন পুলিশের দেওয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো,

“সুপ্রিয় গাজীপুর বাসী,
আসসালামু আলাইকুম।
আপনারা সকলেই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন এই প্রত্যাশা আমাদের সকলের। আপনাদের সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, ঢাকা – ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী ব্রিজ থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত মহানগরবাসী ও দূরপাল্লার জনগণের নিরবিচ্ছিন্ন, যানজটমুক্ত, নিরাপদ যাতায়াত নিশ্চিতকল্পে ইজিবাইক সহ সকল ধরনের অবৈধ থ্রী হুইলার, রিকশা ইত্যাদি মুক্ত করতে জিএমপি কাজ শুরু করেছে। আমাদের এ উদ্যোগে সাংবাদিক ও সুশীল সমাজসহ সকলের সহযোগীতা প্রত্যাশা করছি।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি আপনার, আমার এবং আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় গাজীপুর মহানগরবাসী সহ দূরপাল্লার সকল নাগরিকের চলাচল যানজটমুক্ত ও নিরবিচ্ছিন্ন হবে।
ধন্যবাদান্তে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ- সর্বদা আপনার পাশে।”

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।