Uttaran jpg

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ৪৫০ জন যৌনকর্মীর স্বাস্থ্য পরীক্ষা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে, সেই সাথে ১৫০০ যৌনকর্মী ও ১০০ দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমানের প্রতিষি্ঠত সমাজসেবামূলক সংগঠন উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে যৌনপল্লীতে ১৬ জানুয়ারি দিনব্যাপী, এ চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজবাড়ী জেলা পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

 

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উত্তরণ ফাউন্ডেশনের কার্যকরী সদস্য তানিয়া হক শোভা, দৌলতদিয়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ।

উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক ড. এবিএম আসিফ কিবরিয়া ঢাকা টাইমসকে জানান, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান নিজের মৌলিক পুলিশিং পেশার পাশাপাশি সমাজের পিছিয়েপড়া ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক জীবনমান উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এ কর্মসূচি পালন করা হয়।

২০১৪ সাল থেকে বাংলাদেশের নিপীড়িত নিগৃহীত জনগোষ্ঠীগুলোর জন্য কাজ করে যাচ্ছে সংগঠনটি।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।