Labiba jpg

২০১৯ সালে চ্যানেল আইয়ের দর্শকপ্রিয় গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘গানের রাজা’য় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে পরিচিত হয়ে উঠেন ফাইরুজ লাবিবা। এরপর বেশি কিছু মৌলিক গান ও একক গান করে এই কিশোরী জনপ্রিয় হয়ে উঠেন দর্শক মহলে। ঐক্য ডট কম ডট বিডি ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২’ এ- পারফর্ম করতে এসে কথা বলেন চ্যানেল আই পজিটিভ থিংকের ক্যামেরায়। আলাপচারিতায় জানিয়েছেন শুরু সাফল্য ও সম্ভাবনার কথা।

 

অনেক প্রতিভায় সমৃদ্ধ লাবিবা বাংলাদেশ শিশু একাডেমি থেকে ২০১৭ ও ২০১৮ সালে টানা দুইবার জাতীয় শিশু পুরস্কার পান। ‘গানের রাজা’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার কারণে ২০১৯ হাত ছাড়া হয়ে যায় জাতীয় শিশু পুরস্কারের হ্যাট্রিক। নৃত্য ও চিত্রাঙ্কনে অসংখ্য অর্জন রয়েছে তার। ২০১৭ সালে জাতীয় সংগীত প্রতিযোগিতায় সারাদেশে ১ম হয়ে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাত থেকে পুরস্কার নিয়েছেন এই ক্ষুদে সংগীত শিল্পী।

কেন এতো চাই তোকে এবং তোমারই আছি শিরোনামে সংগীত শিল্পী ইমরানের সাথে দুটি মৌলিক গান করেছেন এই গায়িকা, সামনে আরও নতুন গান আসার কথাও জানিয়েছেন তিনি।
Astrophysics নিয়ে পড়াশোনা করতে চাওয়া এই সংগীত শিল্পী বলেন শুভাকাঙ্খীদের সাপোর্ট ছাড়া আমি কিছ্ইু না। তাই তাদের জন্যই গান করতে চাই। আরও ভালো ভালো গান উপহার দিতে চাই।

error: কপি না করার জন্য আপনাকে ধন্যবাদ।